• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন |
শিরোনাম :
অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা

পুষ্পা’র সিক্যুয়ালে সত্যিই কি খুন হবেন শ্রীভল্লি

সিসি নিউজ ডেস্ক।। দক্ষিণ ভারতের সুপারহিট সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান নায়ক আল্লু অর্জুন। সেই সঙ্গে শ্রীভল্লি চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান নায়িকা রাশমিকা মান্দানাও। ‘পুষ্পা: দ্য রাইজ’-এর বক্স অফিস আয় ৩৬৫ কোটি রুপি। শিগগিরই ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং শুরুর কথা। এরই মধ্যে উঠেছে নতুন গুঞ্জন। ‘পুষ্পা’র সিক্যুয়ালে খুন হবেন শ্রীভল্লি।

বিনোদনভিত্তিক ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলা জানায়, ‘পুষ্পা’ ছবির পরের পর্বটিতে নায়িকা চরিত্র শ্রীভল্লির মৃত্যু হবে এমন গুঞ্জন উঠেছে। এমনকি ভারতের প্রথম সারির কয়েকটি গণমাধ্যমে এটি নিয়ে প্রতিবেদন প্রকাশ করা হয়। এ বিষয়ে ছবির প্রযোজক ওয়াই. রবি শংকরের সঙ্গে যোগাযোগ করলে তিনি পুরো বিষয়টিকে গুজব বলে জানান।

রবি শংকর বলেন, ‘এগুলো বাজে কথা। একেবারে ভিত্তিহীন। এখন অবধি আমরা ছবির গল্পটিই সেভাবে শুনিনি, এগুলো সবই মনগড়া তথ্য। যেসব গণমাধ্যম এ খবর দিচ্ছে, তারা মিথ্যা তথ্য ছড়াচ্ছে।’ তাহলে রাশমিকার চরিত্রটি ‘পুষ্পা’র সিক্যুয়ালে থাকবে কি না, জানতে চাইলে তিনি বলেন, ‘হ্যাঁ, অবশ্যই।’

গত বছরের ডিসেম্বরে মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’। কেবল দেশে নয়, দেশের বাইরেও তুমুল জনপ্রিয়তা পায় সিনেমাটি। নির্মাতাদের পক্ষ থেকে বলা হয়েছে, আগামী আগস্ট থেকে শুরু হতে পারে ‘পুষ্পা’র সিক্যুয়াল ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ